রবিবার, ৩০ আগস্ট, ২০১৫

ঐশ্বরিয়ার সঙ্গে সানি লিওন!

 
ঐশ্বরিয়া রাই বচ্চন ও সানি লিওন- সংগৃহিত
জনপ্রিয়তার হিসেবে বলিউডে সানি লিওনের অবস্থান পোক্ত হয়েছে এরই মধ্যে। যদিও সর্বক্ষেত্রে নিজের অতীত ইতিহাস এখনো ছাপিয়ে যেতে পারেননি সাবেক এই পর্ণস্টার। বিভিন্ন সময়ে শোনা যায়, বলিউডের সামনের সারির তারকারা রাজি হন না সানির সঙ্গে পর্দা ভাগাভাগি করতে কিংবা বনেদী প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও খুব একটা আগ্রহ দেখাচ্ছে না তার প্রতি। এবার সেই পরিস্থিতির পরিবর্তন ঘটতে চলল বলে! শোনা যাচ্ছে, করণ জোহরের নতুন সিনেমায় ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো তারকার সঙ্গে একই ফ্রেমে দেখা মিলবে সানির!

অবশ্য এরই মধ্যে অক্ষয় কুমার অভিনীত ও প্রভুদেবা পরিচালিত 'সিং ইজ ব্লিং' সিনেমায় সানি লিওন কাজ করেছেন অতিথি চরিত্রে। অতিথি হিসেবেই করণ জোহরের ধর্ম প্রোডাকশনের নতুন সিনেমায় জায়গা পেয়েছেন তিনি। এরই মধ্যে নাকি এ বিষয়ক চুক্তিও সই হয়ে গেছে।
 
বলিউডের খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের কর্ণধার করণ। নিজের পরিচালিত ও প্রযোজিত সিনেমার কলাকুশলী বাছাইয়ে বরাবরই খুব খুঁতখুঁতে তিনি। সানি লিওনের মতো শিল্পীর প্রতি শুরুতে তেমন আগ্রহ তিনি দেখাননি। কিন্তু শেষ পর্যন্ত কুশলী করণও মেনে নিয়েছেন, বক্সঅফিসে সানি লিওনও প্রভাব ফেলতে পেরেছেন। তাই নিজের আগামী সিনেমায় একটি অতিথি চরিত্রের মাধ্যমে আলোচিত/সমালোচিত এই তারকাকে কাজে নিয়েছেন তিনি। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। জানানো হয়নি বিস্তারিত কোনো তথ্য। তবে জানা গেছে, ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুশকা শর্মা অভিনয় করবেন নতুন এই সিনেমায়।
 
অতিথি চরিত্র তেমন বিরাট কোনো অর্জন নয় বটে, তবে বলিউডবোদ্ধারা বলছেন- এই সিনেমায় কাজের মাধ্যমে সানি লিওন ঠাঁই পাচ্ছেন বড় প্রতিষ্ঠানের ছায়াতলে। সুফলও পাবেন তাতে। যথারীতি এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক মন্তব্য কারো জানা যায়নি।