মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৫

নবম শ্রেণীতেই শিক্ষকের সঙ্গে সারারাত যা করেছিলেন মাহিয়া মাহি!



বেসরকারি রেডিও স্টেশন রেডিও আমার’-এর আমার ভালোবাসাঅনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এ তথ্য জানান। বৃহস্পতিবার রাত ১১টায় অনুষ্ঠানটিতে টানা ২ ঘন্টার বেশি সময় ধরে আড্ডা দেন মাহি।
অনুষ্ঠানের শুরুতেই মাহি বললেন, “অনেক প্রেম আমার জীবনে আসলেও আমি আজ আমার প্রথম প্রেমের কথা বলতে চাই। যেটা আজও ভুলিনি। তখন আমি উত্তরা হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রী। আমি কোচিং সেন্টারের এক শিক্ষকের প্রেমে পড়ি। তাকে সামনে দেখলেই আমার অন্যরকম এক অনুভুতি কাজ করতো। এক ভালোবাসা দিবসের দিনে সকলকে নিয়ে ক্লাসরুমে আড্ডা দিচ্ছিলেন তিনি।
মাহি বলেন, “তখন সবার কাছে স্যার ভালোবাসার কথা জানতে চাইলেন। আমি সোজা বলে দিলাম, আমি আপনাকে ভালোবাসি। এরপর তো বাসায় গিয়ে দারুণ ভয় মনে কাজ করতে থাকলো। কারণ তিনি আমার আম্মুর মোবাইলে ফোন দিয়েছিলেন। আর আমার আম্মু অনেক শাসনে রাখতেন আমাকে।
পরে স্যার আমাকে ফোনে বললেন রাতে কথা হবে। সারারাত কথা হলো আমাদের। ভোরে তিনি বললেন, মাহি আই লাভ ইউ। এই রাতের কথা না শুধু তিন বছরের মতো সময় কেটেছিল আমাদের। এরপর সম্পর্কটা নানা কারণে টিকে না থাকলেও মনে আছে সেইসব স্মৃতি।